পরম্পরা সংঘের উদ্যোগে বিনামূল্যে কোরআন বিতরণ

প্রবাসী আব্দুল মমিনের সহায়তায় এই কর্মসূচি বাস্তবায়ন হয়।

0 166

শীর্ষবার্তা ডটকম সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

পরম্পরা সংঘের উদ্যোগে  মালায়শিয়া প্রবাসী জনাব আব্দুল মমিন ও পারভেজ খানের  আর্থিক সহায়তায় বিনামূল্যে অসহায় গরবী মাদ্রাসা ছাত্র ও দুস্থ মানুষের মাঝে  কোরআন বিতরণ করা হয়েছে।

আজ ২৪/১১/২০২০ রোজ শোমবার সিরাজগঞ্জ সদর উপজেলার পাচঁঠাকুরী শাহজাহান মোড়ে অবস্থিত সংগঠনটির কার্যালয়ে এই কর্মসূচি বাস্তবায়ন করা হয়।

কোরআন হাতে ছাত্ররা
কোরআন হাতে খুশি ছাত্ররা

আব্দুল জাব্বার মিশুকের সঞ্চালনায়, উক্ত কোরআন বিতরণ অনুষ্ঠানে সংগঠনটির সভাপতি জনাব ডাঃ সোহান তালুকদার বলেন,আপনারা জানেন পরম্পরা সংঘের অন্যতম লক্ষ্য ও উদ্দেশ্য হলো প্রতিবছর সব ধরণের শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা।

- Advertisement -

করোনার কারণে কওমী মাদ্রাসা প্রতিষ্ঠানই শুধু খোলা রয়েছে।অন্য শিক্ষা প্রতিষ্ঠানগুলো বন্ধ থাকার ফলে এবার শুধুমাত্র   মাদ্রাসার নতুন কোরআন শরীফ হাতে নেওয়া ছাত্রদের মাঝে ও নব্য হাফেজদের মাঝে শিক্ষা উপকরণ হিসেবে কোরআন শরীফ বিতরণ করা হচ্ছে।

ভবিষ্যতে আমরা আমরা আমাদের কার্যক্রম সিরাজগঞ্জ জেলাব্যাপি ছড়িয়ে দেব ইনশাআল্লাহ।

তিনি অসহায় মানুষের পাশে দ্বারানোর জন্য সমাজের বিত্তবান মানুষদের এগিয়ে আসার আহ্বান জানান।

উক্ত কোরআন বিতরণ অনুষ্ঠান থেকে শিমলা আলহ্বাজ আজিজুর রহমান হাফিজিয়া মাদ্রাসায় অধ্যারনত গরবী অসহায় ২৪ জন ছাত্রের মাঝে নুতন কোরআন শরিফ তুলে দেওয়া হয়।

অনুষ্ঠানে সংগঠনটির সাধারন সম্পাদক জনাব রশিদুল ইসলাম , সাংঠনিক সম্পাদক কামাল র্মিজা , কোষাধ্যাক্ষ সৌরভ হোসেন ,সদস্য মাওলানা আমিনুল ইসলাম রাফি, শিমলা আলহ্বাজ আজিজুর রহামান হাফিজিয়া মাদ্রাসার শিক্ষক মাওলানা আব্দুর রাজ্জাক   সহ র্সবস্তরের জনসাধারন উপস্থিত ছিলেন।

কোরআন শরিফ
পরম্পরা সংঘের কার্যালয়ে রাখা কোরআন শরিফ

- Advertisement -