ঘোষিত সময় অনুযায়ী শিক্ষা প্রতিষ্ঠান খুলে দিতে হবে – খেলাফত ছাত্র আন্দোলন

17

- Advertisement -

ঘোষিত সময় অনুযায়ী শিক্ষা প্রতিষ্ঠান খুলে দিতে হবে – খেলাফত ছাত্র আন্দোলন

বাংলাদেশ খেলাফত ছাত্র আন্দোলনের সভাপতি মুফতি জাকির বিল্লাহ বলেন, টালবাহানা না করে শিক্ষা মন্ত্রণালয় ঘোষিত সময় অনুযায়ী (৩০মার্চ) শিক্ষা-প্রতিষ্ঠান খুলে দিন। দেশের করোনা পরিস্থিতি স্বাভাবিক হয়েছে; কমে এসেছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। তাছাড়া বিশ্বের অন্যান্য দেশ বহু আগেই স্বাস্থ্যবিধি মেনে শিক্ষা-প্রতিষ্ঠান খুলে দিয়েছে। দেশের সবকিছু স্বাভাবিক হওয়া সত্ত্বেও শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি লাগাতার ভাবে বাড়ানো দেশের ছাত্র-শিক্ষকদের সাথে খামখেয়ালিপণা ছাড়া আর কিছুই নয়।

গতকাল শুক্রবার সকাল ৮ টায় মারকাজুল খেলাফত জামিয়া নূরিয়া ইসলামীয়া কামরাঙ্গীরচরে বাংলাদেশ খেলাফত ছাত্র আন্দোলনের মাসিক পরামর্শ সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ছাত্র আন্দোলনের সাধারণ সম্পাদক মো: জাকির হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সহ-সভাপতি মুহাম্মদ মুফাচ্ছির হোসেন, সাংগঠনিক সম্পাদক শাহীনুর আলম, প্রচার সম্পাদক শফিকুল ইসলাম, নির্বাহী সদস্য মো: রফিকুল ইসলাম প্রমুখ।

- Advertisement -

জাকির বিল্লাহ আরো বলেন, কওমী মাদ্রাসা খুলে দেয়ার পর থেকে এ পর্যন্ত কোনো প্রতিষ্ঠানের শিক্ষার্থী করোনাক্রান্ত হয়েছে বলে খবর পাওয়া যায়নি । শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রেখে অটোপাশের ফলে মেধাহীন প্রজন্ম তৈরীর মাধ্যমে জনগণ দেশকে একটি অর্থব রাষ্ট্র হিসেবে দেখতে চায় না।

পরামর্শসভা শেষে নেতৃবৃন্দ খেলাফত আন্দোলনের আমীরে শরীয়ত মাওলানা শাহ আতাউল্লাহ হাফেজ্জীর সাথে সৌজন্য সাক্ষাত করেন ।

- Advertisement -

error: Content is protected !!