ডামুড্যা পৌরসভা নির্বাচনে বিদ্রোহী প্রার্থীকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাড়ালেন নৌকার প্রার্থী

81

ডামুড্যা পৌরসভা নির্বাচনে বিদ্রোহী প্রার্থীকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাড়ালেন নৌকার প্রার্থী

ডামুড্যা থেকে ফিরে,

মুহাঃআবু সুফিয়ান আল মাহমুদ

শরীয়তপুর জেলার ডামুড্যা পৌরসভা নির্বাচন থেকে সড়ে দাঁড়ালেন নৌকার প্রার্থী মাষ্টার কামাল উদ্দিন আহমেদ। বিদ্রোহী প্রার্থী রাজা ছৈয়ালকে সমর্থন দিয়ে তিনি নিজেকে ২৮ ফ্রেবুয়ারির স্থগিত দুকেন্দ্রের ভোটগ্রহন থেকে নিজেকে প্রত্যাহার করে নিলেন। আজ শুক্রবার উপজেলা নির্বাহীর কার্যালয়ের সামনে এক সংবাদ সম্মেলনে একথা জানান।

- Advertisement -

নৌকার প্রার্থী মাষ্টার কামাল উদ্দিন আহমেদ বলেন, আমি বুঝতে পারলাম যে একটি চক্র এ নির্বাচন কে কেন্দ্রকরে অশুভ তৎপরতা চালাচ্ছে। তাই আমি বিদ্রোহী প্রার্থী রাজা ছৈয়াল কে সমর্থন দিয়ে নিজেকে প্রত্যাহার করে নিলাম।

স্বতন্ত্রপ্রার্থী রেজাউল করিম রাজা ছৈয়াল বলেন, আমিও জানতে পারি যে আমিও স্যারের পরিবারের মাঝে দ্বন্দ সৃষ্টি করার জন্য একটি মহল উদগ্রীব হয়ে আছে। স্যারের এই সিদ্ধান্তকে স্বাগত জানাই ও কৃতজ্ঞতা প্রকাশ করি।

এসময় উপস্থিত ছিলেন, ডামুড্যা উপজেলা চেয়ারম্যান আলমগির হোসেন মাঝী, জেলা পরিষদের সদস্য আবুল মনুসর আজাদ শামীম, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক পিন্টু প্রমুখ।

উল্লেখ্য, ভোটকেন্দ্র দখল, জাল ভোট দেওয়াসহ নানা অভিযোগ ডামুড্যা পৌরসভায় দুটি কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়েছিলো গত ১৪ ফ্রেবুয়ারি । ঠেংগার বাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় ও কুলকুড়ি মজিদ মাদবরের বাড়ি ফোরকানিয়া মাদরাসা কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়। সাতটি কেন্দ্রের ফলাফলে মেয়র পদে স্বতন্ত্রপ্রার্থী রেজাউল করিম রাজা ছৈয়াল এগিয়ে ছিলেন।

চতুর্থ ধাপে অনুষ্ঠেয় পৌরসভা নির্বাচনে মেয়র পদে চারজন, সংরক্ষিত ওয়ার্ডে নারী কাউন্সিলর পদে ৯ জন ও সাধারণ কাউন্সিলর পদে ৩০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

- Advertisement -