বগুড়ায় প্রকাশ্য মাদ্রাসা শিক্ষক কে গুলি করে হত্যা

24

- Advertisement -

বগুড়ায় প্রকাশ্যে এক মাদরাসা শিক্ষককে গুলি করে হত্যার ঘটনা ঘটেছে। বগুড়া-নাটোর মহাসড়কে শাজাহানপুর উপজেলার বীরগ্রাম কৃষি কলেজের সামনে এ হত্যার ঘটনা ঘটে।

নিহত মোজাফ্ফর হোসেন (৬০) ছিলেন বগুড়া সদরের নিশিন্দারা এলাকার একটি কওমি মাদরাসার অধ্যক্ষ। ঘটনাটি ঘটে মঙ্গলবার আনুমানিক সকাল সাড়ে ১০ টায়। নিহত মোজাফ্ফর নাটোরের সিংড়া উপজেলার সুকাশ গ্রামের মৃত সায়েদ আলীর ছেলে। তিনি বগুড়া শহরের নিশিন্দারা এলাকায় বসবাস করতেন। শিক্ষকতার পাশাপাশি পেশায় একজন কবিরাজ ছিলেন বলে জানা যায়।

- Advertisement -

জানা যায়, সিএনজি চালিত অটোরিকশা যোগে বগুড়া শহরের দিকে আসছিলেন মোজাফফর। পথিমধ্যে জোড়া কৃষি কলেজের সামনে মোটর সাইকেল যোগে আসা একদল দুর্বৃত্ত অটোরিকশা গতিরোধ করে প্রকাশ্যে মোজাফ্ফর হোসেনকে গুলি করে পালিয়ে যায়। পরে তাকে সিএনজিতে করে বগুড়া শজিমেক হাসপাতালে নেয়া হলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

শাজাহানপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রাজ্জাক নিহতের বুকের বাম পাশে একটি গুলির চিহ্ন দেখা গেছে বলে জানিয়েছেন। এ বিষয়ে জড়িতদের শনাক্তের অনুসন্ধান চলছে বলেও জানান তিনি। এছাড়াও সিএনজিতে থাকা এক নারীসহ দুই যাত্রীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

- Advertisement -

error: Content is protected !!