মায়ের কবরের পাশেই সমাধিত হলেন রাজস্ব কর্মকর্তা আলী আসগর

129

মায়ের কবরের পাশেই সমাধিত হলেন রাজস্ব কর্মকর্তা আলী আসগর
শরীয়তপুর প্রতিনিধিপ্রকাশিতঃ

মায়ের কবরের পাশেই সমাধিত হলেন রাজস্ব কর্মকর্তা আলী আসগর

শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার নাগেরপাড়া ইউনিয়নের কৃতি সন্তান জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) আপিল অঞ্চল-৩ এর কর কমিশনার মো. আলী আসগর (৫৬) নিজ মা’য়ের কবরের পাশেই সমাধিত হলেন।

আজ বুধবার বেলা ১১টা দিকে সরদার বাড়ি জামে মসজিদ প্রাঙ্গনে ২য় জানাযা শেষে তাকে দাফন করা হয়।

জানাযায় ইমামতি করেন তারই ছোট ছেলে সরদার সাদিদ। এর আগে গতকাল রাত সাড়ে ৯টায় ধানমন্ডির তাকওয়া মসজিদে মরহুমের প্রথম জানাজা অনুষ্ঠিত হয়।

- Advertisement -

পারিবারিক সূত্রে জানা যায়, কর্মরত অবস্থায় তিনি করোনায় সংক্রমিত হয়েছিলেন। করোনা শনাক্ত হওয়ার পর বাসায় থেকে চিকিৎসা নিয়েছেন। অবস্থার অবনতি হওয়ায় তাকে ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়। গত ৫ দিন ধরে আইসিইউতে ছিলেন তিনি। গতকাল মঙ্গলবার বিকেল ৫টা ১৯ মিনিটের সময় চিকিৎসাধীন অবস্থায় মারা যান গুণী, সজ্জন, পরোপকারী ও মেধাবী এই কর্মকর্তা।

মো. আলী আসগর এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন শরীয়তপুর-৩ আসনের সাংসদ নাহিম রাজ্জাক (এমপি)।
নিজের ফেসবুক পেজে এক শোক বার্তায় তিনি বলেন, ‘যেতে নাহি দেব হায় তবু যেতে দিতে হয় তবুও চলে যায়।। গোসাইরহাট উপজেলাধীন নাগেরপাড়া ইউনিয়নের কৃতি সন্তান, কর কমিশনার মোঃ আলী আজগর ভাই করোনায় আক্রান্ত হয়ে ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। তাঁর অকাল মৃত্যুতে আমি গভীরভাবে শোকাহত ও শোকার্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি এবং মহান আল্লাহ্ রাব্বুল আলামীনের কাছে দোয়া করছি তাকে জান্নাতুল ফেরদৌস দান করুন।’

এছাড়াও জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান আবু হেনা মো. রহমাতুল মুনিম, গোসাইরহাট উপজেলা সমিতি,ঢাকার সভাপতি-যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের সচিব আক্তার হোসেন তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

বিসিএস (ট্যাকসেশন) ত্রয়োদশ ব্যাচের মেধাবী কর্মকর্তা মো. আলী আসগর কর আপিল জোন-৩, ঢাকায় কর্মরত ছিলেন। এর আগে তিনি জাতীয় রাজস্ব বোর্ডের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন। তিনি আলোকিত নাগেরপাড়ার প্রধান উপদেষ্টা, গোসাইরহাট উপজেলা সমিতি, ঢাকার সাধারন সম্পাদক, ও শরীয়তপুর সমিতি, ঢাকার সহ সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।

মো. আলী আসগর নাগেরপাড়া গ্রামের মরহুম আব্দুর রহিম সরদারের ৩য় ছেলে ও গোসাইরহাটের সাবেক উপজেলা চেয়ারম্যান জসিম উদ্দীন দেওয়ান এর জামাতা। তিনি এলাকায় বিভিন্ন ধর্মীয়, সামাজিক ও কল্যাণমূলক কাজে সম্পৃক্ত ছিলেন বলে জানান এলাকাবাসী। স্ত্রী, এক মেয়ে, দুই ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন তিনি।

- Advertisement -