সাভারে শ্রমীক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

0 107

 

- Advertisement -

সাভার প্রতিনিধিঃ
সাভারে বাংলাদেশ শ্রমীক কল্যান ফেডারেশনের উদ্যোগে দুস্ত, অসহায়, ছিন্নমুল পথশিশু, ও বিভিন্ন পেশার শ্রমীকদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। কেন্দ্র ঘোষিত কর্মসূচির আলোকে নভেম্বর ২০২০ হতে জানুয়ারী ২০২১ পর্যন্ত সাভারের বিভিন্ন পাড়া,মহল্লায়, বাসট্যন্ডে অসহায় মানুষের হাতে শীতের গরম পোশাক তুলে দেয় সংগঠনটি।
.
সাভার পৌরসভার বিভিন্ন ওয়ার্ড, পাড়া ও মহল্লার বিভিন্ন শ্রেনীপেশার অসহায় শ্রমিকদের মাঝে শীতবস্ত্র বিতরন করছে শ্রমিক কল্যাণ ফেডারেশন সাভার পৌরসভা।অসহায় শ্রমজীবী মানুষের অসহনীয় শীত কষ্ট ও দুর্ভোগ পোহাতে হচ্ছে সাভার পৌরসভার বিভিন্ন এলাকায়। অসহায় কিছু পথশ্রমীকদের সাথে যোগাযোগ করলে তারা বলে এলাকার কোন সংগঠন, নেতা বা প্রভাবশালীদের কেউ তাদের এই দুর্ভোগের সময়ে সহযোগিতার হাত বাড়িয়ে দেয় নি।কিছু গার্মেন্টস ও অন্যান্য শ্রমিকদের নিয়ে গঠিত শ্রমিক কল্যাণ ফেডারেশন ও পৌরগার্মেন্টস কল্যাণ বিভাগের উদ্যোগে আমাদের শীত কষ্ট নিবারনের লক্ষ্যে শীতবস্ত্র বিতরন করেন বল তারা কৃতজ্ঞতা স্বীকার করে।
.
শীতবস্ত্র বিতরণ বাস্তবায়ন কমিটির আহ্বায়ক ও সাভার পৌরসভা “শ্রমীক কল্যাণ ফেডারেশনের” সভাপতি ইঞ্জিনিয়ার মুজাহিদুল ইসলাম বলেন, প্রচন্ড শীতে এই অসহায় ছন্নছাড়া শ্রমীকদের কষ্ট দেখার মত কেউ নেই, আমরা শ্রমীক কল্যান ফেডারেশন এবং গার্মেন্টস কল্যাণ ফেডারেশন মিলে কিছু অসহায় শ্রমীকদের পাশে দ্বারানোর চেষ্টা করেছি মাত্র, কিন্তু এই বৃহত শ্রমীক গোষ্টির পাশে দ্বারানো আমাদের ইচ্ছা থাকলেও বাস্তবতার কারনে সেটা হচ্ছে না। তিনি সরকার ও সমাজের বিত্তবান মানুষদের এই অসহায় শ্রমিকদের পাশে দ্বারানোর জন্য আহব্বান করেন।
.
শ্রমীক কল্যাণ ফেডারেশন ঢাকা জেলা উত্তরের এই শীতবস্ত্র বিতরণ কর্মসূচি বাস্তবায়নে গার্মেন্টস কল্যাণ ফেডারেশন সাভার থানা সভাপতি জানাব মাসুদ রানা, রুহুল আমিন, ময়দুল ইসলাস পিন্স সহ শ্রমীক কল্যানের সকল নেতাকর্মীদের অভিনন্দন জানান ইঞ্জিনিয়ার মুজাহিদ

- Advertisement -