শীর্ষবার্তা ডটকম আয়োজিত গল্পলেখা প্রতিযোগিতায় বিজয়ী যারা

0 71

- Advertisement -

“গল্প লেখা প্রতিযোগিতা ২০২০”এর ফলাফল ঘোষণা..

আসসালামু আলাইকুম!
প্রিয় লিখিয়ে বন্ধুরা! আশাকরি সবাই সুস্থ আছেন। আপনাদের প্রিয় অনলাইন  “শীর্ষবার্তা ডটকম”  আয়োজিত গল্প লেখা প্রতিযোগীতা ২০২০ সমাপ্ত হয়েছে গত ২০/১০/২০২০ ইং তারিখে। আপনারা তখন থেকেই অপেক্ষা করে আসছিলেন ফলাফলের জন্য।

- Advertisement -

আপনাদেরকে আর অপেক্ষায় রেখে কষ্ট দিতে চাই না। তাই চলে এলাম প্রতিযোগিতার ফলাফল নিয়ে।
আমরা অনেক লেখা পেয়েছিলাম আলহামদুলিল্লাহ। প্রতিটি লেখকই খুব যত্নসহকারে গল্পগুলো লিখেছেন ৷ সেজন্য সবাইকে আবারো আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। এটা যেহেতু প্রতিযোগিতা, তাই আমাদের সেরা গল্পগুলো বাছাই করতে হয়েছে ৷ আর সবাইকে যেহেতু বিজয়ী ঘোষণা সম্ভব নয় তাই আমাদের বিচারকগণ কিছু বিষয় মাথায় রেখে বিচার বিশ্লেষণ করে ৩ জন লেখককে আমাদের আয়োজনের বিজয়ী হিসেবে নির্বাচিত করেছেন ।
.
যেসব বিষয় বিবেচনা করে ফলাফল তৈরী করা হয়েছেঃ
১। গল্পের মান ৷  আমরা বলেছিলাম গল্পের মান যার ভালো, সেসব গল্পে শব্দ চয়ন, বাক্যের চমৎকার গাঁথুনিসহ একটি আদর্শ গল্পের যতোসব বৈশিষ্ট্য থাকা দরকার সেগুলো থাকলে গল্পের ভিউ কম হলেঃ আমরা গল্পটি বিচারে এগিয়ে রাখবো।
২। আমরা প্রথমে বলেছিলাম যাদের গল্পের ভিউ বেশী হবে তারাই হবে আমাদের আসরের বিজয়ী।  কিন্তু পরবর্তীতে আমরা সেই সিদ্ধান্ত থেকে সরে আসি এবং ঘোষণা দিই, যাদের গল্পের মান একদম কম তাদের লক্ষাধিক  ভিউ হলেও সেটাকে আমরা নির্বাচিত করবোনা।
.
যাহোক অনেক কথা বলে ফেললাম এবার আসি বিজয়ীদের তালিকা নিয়ে।
আমাদের প্রতিযোগিতার প্রথম হয়েছেন
১৷ আফসোস গল্পের লেখক জনাব ফজলে রাব্বি দ্বীন ৷
দ্বিতীয় স্থান অধিকার করেছেন
২। স্বপ্নভঙ্গ গল্পের লেখক – জুবায়ের আহম্মেদ ৷
তৃতীয় স্থানে অধিকার করেছেন
৩। অভাগা গল্পের লেখক ফেরদৌস আলম।

বিজয়ী লেখকগণ খুব শীঘ্রই আপনাদের নাম ঠিকানা মোবাইল নাম্বার ছবি, এবং পোস্ট অফিসের ঠিকানা আমাদের ইমেইল করুন।
.
যারা এবারের আয়োজনে বিজয়ী হতে পারেননি তাদের জন্যও রইলো শুভকামনা৷ সামনে আমাদের আরো বড় আয়োজন আসছে। আমাদের সাথেই থাকুন।  এবং নিয়মিত আপনার অপ্রকাশিত লেখা আমাদের পাঠান আমরা সেটা প্রকাশ করবো ইনশাআল্লাহ ৷

- Advertisement -

error: Content is protected !!